দক্ষিণ 24 পরগনার বারুইপুর শহরতলী তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আজ তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস পালিত হল। 24 বছর ধরে বারুইপুর শহর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস হিসাবে পালিত হচ্ছে|

আজ অসহায় দুঃস্থ মানুষদের হাতে শীতবস্ত্র প্রদান
ও রক্তদান শিবির আয়োজন করেন ।অতি মহামারী করোনাভাইরাস এর ফলের রাজ্যের রক্ত চাহিদা তুঙ্গে সেই রক্তের ঘাটতি মেটাতে প্রতিষ্ঠা দিবসে রক্তদান শিবির করে নজির করলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা।

এই প্রতিষ্ঠা দিবসে জেলা পরিষদের উপাধ্যক্ষ জয়ন্ত ভদ্র বলেন সাংবাদিকদের মুখোমুখি হয়ে জয়ন্ত বাবুর অঞ্চল গুলিতে 90% কাজ হয়েছে যতটুকু কাজ বাকি আছে তা ভোটের আগে করার চেষ্টা করব। এবং মানুষের পাশে সদা সর্বদায় থাকবো এমনই দাবি করেন। এবং লকডাউন এর সময় মানুষ যখন দিশাহারা অবস্থা তখনই মমতা ব্যানার্জির উদ্যোগে জয়ন্ত ভদ্রের নেতৃত্বে সাধারণ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিয়েছিলেন।

জয়ন্ত বাবু বলেন আমি নিজের প্রচার নিজে করি না। নেত্রীর নির্দেশ আমি কাজ করি। নেত্রী আছে বলে তার ছত্রছায়ায় আমি কাজ করতে পারছি মানুষের হয়ে। আপনারা আশীর্বাদ করবেন আবার যেন বাংলার মাকে বাংলার আসনে বসাতে পারি।

উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ বিধানসভার অধ্যক্ষ বিমান ব্যানার্জি, বারুইপুর পূর্বের বিধায়ক নির্মল চন্দ্র মন্ডল, বারুইপুর পৌরসভার প্রাক্তন চিয়ারম্যান শক্তি রায়চৌধুরী, ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান গৌতম কুমার দাস, বারুইপুর পঞ্চায়েত সমিতির সভাপতি কানন দাস ও সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী, আইএনটিটি নেতা শক্তিপদ মন্ডল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here