people arrested for making altar of Durga temple in Baruipur

বাবলুপ্রামানিক, দক্ষিণ 24পরগনা : মন্দিরের বেদী তৈরি করা কেন্দ্র করে বুধবার রাতে দুটি বাড়ির জানলা ভাঙচুর করে দুষ্কৃতীরা।এমনই ঘটনা ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত মাদারহাট গ্রাম পঞ্চায়েতের দাসপাড়া গৌরনগর।

 

গৌড়নগর কল্যাণ সমিতির পাশে বেদী নির্মাণ নিয়ে গণ্ডগোল সূত্রপাত। মহিলাদের অভিযোগ ওই বেদী নির্মাণ জায়গায় মদ্যপান থেকে শুরু করে জুয়ার আসর চলে রমরমিয়ে এবং মহিলাদের ইভটিজিংয়ের মতো ঘটনা ঘটতে থাকে ।

 

তার প্রতিবাদ করায় বুধবার রাতে একদল দুষ্কৃতী এই হামলা চালায়। দুটি বাড়ির জানলার কাঁচ ভাঙচুর করা হয়। লোহার রড ও চেন্ নিয়ে এই হামলা চালায় দুষ্কৃতীরা। মহিলারা আতঙ্কিত হয়ে পড়ে তারপর তড়িঘড়ি বারুইপুর থানায় অভিযোগ দায়ের করেন।পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে |

 

বাসিন্দা সূত্রে খবর দাসপাড়া কেমিক্যাল মাঠ ও নগর মানুষ ওখানে আগে দুর্গাপূজা করতেন আগে একটি পাড়ার মানুষ ওখান থেকে সরে যান কিন্তু দুটি পাড়ার মানুষ ওই জায়গা দুর্গা মন্দির তৈরি করেন।বুধবার দুপুরে ওই বেদী নির্মাণ কেন্দ্র করে ঝামেলা বাড়াতে থাকে তারপর গভীর রাতে 30 থেকে 35 জন দুষ্কৃতী মদ্যপান করে বাড়ি গুলির উপর ইট ছোড়া হয় ।বাড়ির জানলা বারান্দাটা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

 

রাতে ঘটনাস্থলে পৌঁছে যায় বারুইপুর এসডিপি অভিষেক অভিষেক মজুমদার ও বারুইপুর থানার আইসি দেব কুমার রায়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে আসে এবং তিনজনকে গ্রেপ্তার করে ওই তিনজনকে বারুইপুর মহকুমা আদালতে তোলা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here