আবারও হুঁশিয়ারি দেখালেন রাজ্যপাল”আপনারা ভুলেও ভাববেন না, রাজ্যপাল যা বলেন, তা তিনি করতে পারবেন না”। একুশের বিধানসভা নির্বাচন প্রসঙ্গে পুলিশ ও প্রশাসনিক কর্তাদের কড়া হুঁশিয়ারি রাজ্যপালের।


21’র বিধানসভা নির্বাচন প্রসঙ্গে রাজ্যবাসীকে আশ্বস্ত করে রাজ্যপাল জগদীপ ধানকড় বলেন, গণতন্ত্রের সবথেকে বড় উৎসব নির্বাচন নিরপেক্ষ ও নির্বিঘ্নে শান্তিপূর্ণভাবে হবে। 30শে জুলাই 2019-এ আমি নিজেই শপথ নিয়েছিলাম, সেইমতো সংবিধান রক্ষার্থে আমার যা পদক্ষেপ নেওয়ার তাতে কোনো কমতি হবে না।

পাশাপাশি তিনি পুলিশ ও প্রশাসনিক কর্তাদের হুশিয়ারি দিয়ে বলেন, “আপনারা ভুলেও ভাববেন না যে, রাজ্যপাল যা বলেন, তা তিনি করতে পারবেন না”।

রবিবার সকালে দক্ষিণ 24 পরগনা জেলা সফরে বিষ্ণুপুরের ভাষা স্বামী নারায়ন মন্দিরে সস্ত্রীক রাজ্যপাল জগদীপ ধানকড়। এদিন স্বামীনারায়ণ মন্দির পরিদর্শন করার পাশাপাশি মন্দিরের গর্ভগৃহে পূজা দেন রাজ্যপাল জগদীপ ধানকড়।

অপরদিকে রাজ্যপাল জগদীপ ধানকড় সংবাদমাধ্যম ও সংবাদ কর্মীদের উদ্দেশ্যে উদ্বেগ প্রকাশ করে বলেন, সংবাদমাধ্যম গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ। সমাজ ও গণতন্ত্রকে বাঁচাতে সংবাদমাধ্যমের ভূমিকা অপরিসীম। সংবাদমাধ্যমের যেখানে প্রতিবাদ করার দরকার, সেখানে যদি সংবাদমাধ্যম নিশ্চুপ থাকে তাহলে তা আমায় ভীষণ যন্ত্রণা দেয়।

বহুবার আপনাদের চুপ থাকার কারণে, আমি ভেতরে ভেতরে কেঁদেছি। আপনাদের কাছে অনুরোধ, আপনারা গণতন্ত্রের স্বার্থে নির্ভীকভাবে কাজ করুন, তবেই আমাদের স্বপ্নের ভারত বাস্তবায়িত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here