শুক্রবার দুপুরে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং পশ্চিম কেন্দ্রর মাতলা-১ নম্বর বাজার এলাকায় নব নির্মিত এস পি ডিজিটাল রেকডিং স্টুডিও ও জয় বাংলা জয় তৃণমূল কংগ্রেস গানের ভিডিও অ্যালবাম টি শুভ উদ্বোধন করেন ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিধায়ক শ্যামল মন্ডল।

এক দিকে করোনা ভাইরাস অতি মহামারী এবং দীর্ঘদিন লকডাউন শিশুরা আজ ঘরের বন্দি।পাশাপাশি সুন্দরবনের বহু প্রতিভাবান শিল্পী ও শিশু শিল্পীরা সুযোগের অভাবে হারিয়ে যাচ্ছে।আর এই সমস্ত সুন্দরবনের দুঃস্থ শিল্পীদের এগিয়ে এস পি ডিজিটাল।

এই এস পি ডিজিটালের উদ্যোগক্তা সত্যজিৎ পাল।পাশাপাশি এস পি ডিজিটাল পক্ষ থেকে একটি গানের ভিডিও অ্যালবাম উদ্বোধন করেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়েরকে উৎসর্গীকৃত জয় বাংলা জয় তৃণমূল কংগ্রেস।

গানটির কন্ঠ সঙ্গীত পরিবেশন করেছেন অঙ্কিতা পাল,বিশ্বজিৎ পাল,সত্যজিৎ পাল।গানটির যন্ত্রানুষঙ্গ ও সঙ্গীত পরিচালনায় করেছেন সত্যজিৎ পাল,ভাষ্য দেবব্রত ঘোষাল।এছাড়া সাউন্ড ডিজাইন ও মিক্সিংয়ে এস পি ডিজিটাল।এদিনের অনুষ্ঠানে ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিধায়ক শ্যামল মন্ডল বলেন সুন্দরবনের দুঃস্থ শিল্পীদের জন্য যে ভাবে এস পি ডিজিটাল এগিয়ে এসেছে তা ভাষায় প্রকাশ করা যায় না।

এমনকি এই করোনা ভাইরাস এবং লকডাউনে ছোট ছোট শিশুরা ঘর বন্দি হয়ে পড়েছে।সেই সমস্ত শিশু শিল্পীদের পাশে দাঁড়িয়েছে এস পি ডিজিটাল।এর জন্য এস পি ডিজিটাল কে সাধুবাদ জানায়।তিনি আরও বলেন এস পি ডিজিটাল রাজ্যের মুখ্যমন্ত্রী কে উৎসর্গীকৃত করে জয় বাংলা জয় তৃণমূল কংগ্রেস একটি গানের ভিডিও অ্যালবাম উদ্বোধন করা হয়।এই গানের অ্যালবাম টি রাজ্যের মুখ্যমন্ত্রী কাছে তুলে দেওয়া।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যানিং-১ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শ্যামলেন্দু মন্ডল,জেলা পরিষদের সদস্য সুশীল সরদার, কর্মাধ্যক্ষ যূথিকা ভুঁইয়া,সুলেখা হালদার,গীতশ্রী প্রধান,অনিমা নস্কর প্রমূখ।এদিনের অনুষ্ঠানে কচিকাঁচাদের উৎসাহ ছিল চোখে পড়ার মতন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here