Demonstration in Hasanabad without cooking gas

নিজস্ব সংবাদদাতা : বসিরহাট কেন্দ্র সরকারের উজালা যোজনা গ্যাস না পাওয়ায় গ্যাস ডিস্ট্রিবিউশন অফিসের সামনে বিক্ষোভ দেখানো এলাকার মানুষেরা।
গত এক বছর আগে কেন্দ্র সরকারের উজালা গ্যাসের জন্য হাসনাবাদের বিভিন্ন এলাকার প্রচুর মহিলারা আবেদন করেছিল।

Demonstration in Hasanabad without cooking gas 2

আবেদন করার এক বছর পরেও পুজো লেগেছে সেই নতুন কানেকশন না পাওয়ায় মঙ্গলবার হাসনাবাদের ভেবিয়া সদরপুরের গ্যাস ডিস্ট্রিবিউশন অফিসের সামনে বিক্ষোভ দেখায় এলাকার শতাধিক মানুষ এটা। সাবিনা বিবি, সুজয় দাস, রাকেশ মণ্ডল দের দাবি গত এক বছর আগে ওজোন গ্যাসের জন্য ফর্ম ফিলাপ করেছিলাম কিন্তু আজও পর্যন্ত নতুন গ্যাস পাইনি,এই গ্যাসের কানেকশন দেওয়ার জন্য আমাদের কাছ থেকে 300 টাকা করে নেওয়া হয়েছিল, সেই টাকাও আমাদের ফেরত দেওয়া হয়নি।

Demonstration in Hasana1bad without cooking gas

এর পাশাপাশি ওই বিক্ষোভকারীদের আরো অভিযোগ, যাদের ব্যক্তিগত কানেকশন আছে তাদেরও সঠিকভাবে গ্যাস দেওয়া হচ্ছে না।গ্যাস মন্ত্রকের নির্দেশ অনুযায়ী বুকিং করার পাঁচ থেকে সাত দিনের মধ্যে গ্রাহকদের বাড়িতে পৌঁছে দিতে হবে। কিন্তু গ্যাস বুকিং করার একমাস পরেও গ্যাস পাচ্ছে না এলাকার মানুষেরা।

তার দাবিতেও ক্ষোভে ফেটে পড়েন এলাকার মানুষেরা।প্রায় ঘন্টাখানেক ধরে বিক্ষোভ চলার পর পুলিশ গিয়ে বুঝিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। সদরপুর গ্যাস অফিসে মনিশংকর দাস নামে এক কর্মচারী বলেন, ‘দীর্ঘদিন ধরে আমাদের গ্যাস সাপ্লাই নেই,উর্দ্ধতন কর্তৃপক্ষকে বহুবার জানিয়েও কোনো লাভ হয়নি, তবে যতদূর জানতে পেরেছি এখানে এই অফিসটাই আর থাকছে না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here