new BJP leaders are corrupt Poster Gaighata

নিজস্ব সংবাদদাতা:  বিধানসভা ভোটের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করার যেমন হিড়িক পড়েছে ঠিক তেমনি বিজেপির মধ্যেও নব ও পুরাতোনের দণ্ড মাঠা চাড়া দিচ্ছে।

সম্প্রতি উত্তর ২৪ পরগণার হাইঘাটা থানার দক্ষিণ বাগনানে যশোর রোডের পাশে একটি পোষ্টার দেখতে পাওয়া যায়।

যেখানে তৃণমূল থেকে বিজেপিতে আসা ৯ জন নেতা নেত্রীর দূর্নীতির কথা তুলে তাদের ছবির নিচে লেখা রয়েছে, মুকুল রায় ( সারদা কেলেঙ্কারির মূল পান্ডা), অর্জুন সিং (খুনি ও ব্যাপক বড় তোলাবাজ), লকেট চট্টোপাধ্যায় (শিশু পাচার কেলেঙ্কারিতে যুক্ত), সৌমিত্র খাঁ (এসএসসি ও টেট কেলেঙ্কারি যুক্ত),

 

সব্যসাচী দত্ত (জমি মাফিয়া), নিশিত প্রামানিক (গরু ও সোনা পাচারে যুক্ত), অনুপম হাজরা (চাকরিতে টাকা তোলা কেলেঙ্কারিতে যুক্ত), মনিরুল ইসলাম (খুনি ও বালি মাফিয়া), শঙ্কুদেব পণ্ডা (সারদা কেলেঙ্কারি ও দুর্নীতিতে যুক্ত)।

যা নিয়ে শুরু হয়েছে তৃণমূল-বিজেপি তরজা। বিজেপির দাবি একুশে বিজেপি সরকার গড়েছে। একে একে তৃণমূল সরকার ভেঙে পড়ছে। তাই বিজেপিকে কালিমালিপ্ত করার জন্য তৃণমূলের পক্ষ থেকে এই সব কাজ করছে।

যদিও তৃণমূলের দাবি তৃণমূলের দুর্নীতিগ্রস্ত নেতারা এখন বিজেপি দলটাকে দখল করেছে। পুরাতন বিজেপি কর্মী নেতারা জায়গা পাচ্ছেন না। সেই গোষ্ঠীদ্বন্দ্বের ফল এটা। এর সঙ্গে তৃণমূলের কোন যোগ নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here