Minister Firhad Hakim inaugurates electric furnace at Anand Dham

হুগলির কামারপুকুর গ্রাম পঞ্চায়েতের আনন্দধাম বৈদ্যুতিক চুল্লি শুভ উদ্বোধন করলেন নগরায়ন এবং পৌর বিষয়ক মন্ত্রী ফিরহাদ হাকিম এদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বামী লোকোত্তরানন্দজি, মহারাজ রামকৃষ্ণ মঠ ও রামকৃষ্ণ মিশন কামারপুকুর ।

এটির উদ্বোধন করে ফিরহাদ হাকিম বলেন যত মত তত পথ ঠাকুর বলে গিয়েছিলেন এর থেকে বড় ধর্ম নিরপেক্ষতার থেকে বড় যুক্তি আর পৃথিবীর মধ্যে আছে কি নাতাই আমি মনে করি।

তাই ঠাকুর যেখানে জন্মেছিলেন সেই কামারপুকুর আমার কাছে তীর্থস্থান এই তীর্থস্থান এসে আমি খুবই আনন্দিত, ঠাকুরের হয়তো পুঁথিগত বিদ্যা কতটা ছিল না কিন্তু তার যে সমস্ত বাণী আজকে সারা পৃথিবীর মানুষের কাছে কোটি টাকার মবস্তু মহার্ঘ বস্তু।

এক বিঘা জমির উপর প্রকল্প নির্মাণ ব্যয় হয়েছে 3 কোটি 39 লাখ টাকা খরচ করে এটি নির্মাণ করা হয়। এর ফলেস্থানীয় এলাকার মানুষের উপকার হবে।

প্রবীরদার এমএলএ সিপ করা হয়ে গেছে মুখ্যমন্ত্রীর কাছ থেকে যা কিছু পাওয়ার সবই পাওয়া গেছে এখন হয়তো তাই উনি অন্য দলে যাচ্ছেন।

আর আজকে কেন উনি মুখ্যমন্ত্রীর সভায় উপস্থিত হননি সে ব্যাপারে আমি কি করে বলব ।এই ভাবেই তৃণমূল বিধায়ক ঘোষালের মুখ্যমন্ত্রীর সভায় অনুপস্থিত নিয়ে তার বক্তব্য ব্যক্ত করলেন মন্ত্রী ফিরহাদ হাকিম ।

আজ গোঘাটে একটি বৈদ্যুতিক চুল্লির উদ্বোধন করতে এসে ফিরহাদ হাকিম বলেন যদি কেউ যে পাতে খায় সেই পাত সরিয়ে আবার অন্য পথে কেউ খেতে বসেন তাহলে কি আর করা যাবে তবে এটাও ঠিক এর ফলে তৃণমূলের কিছুই যায় আসে না তৃণমূল যেমন ছিল তেমন থাকবে এবং আরো বেশী শক্তিশালী হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here