১৮ই জানুয়ারি সোমবার নন্দীগ্রামের তেখালিতে সভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় । সেজন‍্য চারটি মঞ্চ তৈরী করা হয়েছে ।

সবচেয়ে বড় মঞ্চটি মুখ‍্যমন্ত্রী এবং অন‍্যান‍্য মন্ত্রীদের জন‍্য । বাকি তিনটি মঞ্চের একটি অন‍্যান‍্য নেতা-নেত্রীদের জন‍্য, একটি শহিদ পরিবারের জন‍্য আর একটি সরকারি চেক,সরঞ্জাম বিতরণের জন‍্য প্রশাসনিক মঞ্চ ।

তিন লাখ লোক জমায়েত করার টার্গেট । খেজুরি লাগোয়া নন্দীগ্রামের তেখালির বিশাল সভায় সভায় মুখ‍্যমন্ত্রীর আকাশ পথে পৌঁছানোর কথা । সেজন্য হেলিপ‍্যাড করা হয়েছে ।

খেজুরির শেরখানচকে দুটি এবং তেখালি সভার পাশে চারটি,মোট ছয়টি পার্কিং জোন গড়া হয়েছে । সকলের সভা দেখার সুবিধার্থে থাকছে আটটি জায়ান্ট স্ক্রিন । সভার আওয়াজ স্পষ্ট ছড়িয়ে দিতে দুশো মাইক্রোফোন লাগানো হচ্ছে ।

সার্বিক নিরাপত্তা ব‍্যবস্থায় থাকছেন দু’হাজার পুলিশ|ছয়শো দলীয় স্বেচ্ছাসেবককে পুলিশের সহযোগী হিসেবে মোতায়েন করা হচ্ছে । চিকিৎসা পরিষেবা দিতে প্রস্তুত থাকছে দুটি মেডিক্যাল ক‍্যাম্প,ছয়টি অম্বুলেন্স । সমূহ সভায় তীক্ষ্ণ নজরদারি রাখতে চল্লিশট পয়েন্টে বসানো হয়েছে চল্লিশটি সিসি ক‍্যামেরা ।

নন্দীগ্রাম এক নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি স্বদেশ দাস জানিয়েছেন,”নন্দীগ্রামের মানুষ ফের মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ডাকে জেগে উঠতে প্রস্তুত হয়েছে ।

সোমবার তেখালিতে মুখ‍্যমন্ত্রীর সভায় তাই আমাদের তিন লাখ মানুষ জড়ো করার টার্গেট রয়েছে । ইতিমধ্যে সভার সমস্ত ব‍্যবস্থা পাকা ।”

সভাস্থলের পাশাপাশি সমগ্র নন্দীগ্রাম এবং পার্শ্ববর্তী খেজুরি এলাকায় পুলিশের টহলদারি বাড়ানো হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here