নিজস্ব সংবাদদাতা: মিনাখাঁর বামুনপুকুর গ্রাম পঞ্চায়েতের প্রধান শাকিলা খাতুন বিবির উদ্যোগে বামন পুকুর ফুটবল খেলার মাঠ থেকে পুটখালী চর পর্যন্ত প্রায় তিন কিলোমিটার রাস্তা নতুনভাবে তৈরি হতে চলেছে। এই তিন কিলোমিটার রাস্তা বেহাল দশা ছিল। এই রাস্তা দিয়ে কয়েকটি গ্রামের মানুষেরা প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করে। একটু বৃষ্টি হলেই রাস্তা পিচ্ছিল হয়ে যাওয়ায় রাস্তা দিয়ে চলাচল করতে সমস্যা হয় এলাকার বাসিন্দাদের।

এলাকার মানুষদের এই দুরবস্থার কথা মাথায় রেখে রাজ্যের মুখ্যমন্ত্রী পদ শ্রী প্রকল্পের মধ্য দিয়ে বৃহস্পতিবার এই রাস্তা উদ্বোধন হলো। নতুন এই তিন কিলোমিটার রাস্তা তৈরি হবে কংক্রিটের। আগামী তিন মাসের মধ্যে এই কংক্রিটের রাস্তার কাজ সমাপ্ত হয়ে যাবে বলে জানা গেছে। এদিন বামুনপুকুর ফুটবল খেলার মাঠে এক বৈঠকের আয়োজন করা হয়।

এই প্রশাসনিক বৈঠকের উপস্থিত ছিলেন মিনাখাঁ ব্লক উন্নয়ন সমষ্টি আধিকারিক শেখ কামরুল ইসলাম, মিনাখা বিধানসভার বিধায়িকা ঊষা রানী মন্ডল, বিশিষ্ট সমাজসেবী সমাজসেবী জিয়ারুল হক মোল্লা, বামুনপুকুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের সভাপতি হাফিজুল জমাদার সহ আরো অনেকে।

এদিনেই এই বৈঠকের বক্তৃতা রাখতে গিয়ে মিনাখাঁ বিধানসভা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান মৃত্যুঞ্জয় মন্ডল রাজ্য সরকারের কয়েকটি উন্নয়ন নিয়ে এই মঞ্চে বক্তৃতা দেন।এর পাশাপাশি এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে মিনাখাঁ ব্লক তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি সন্তোষ কুমার মন্ডল বলেন রাস্তা তৈরি হয় অনেক মানুষের উপকার হলো, রাজ্যের মুখ্যমন্ত্রী দিনের-পর-দিন উন্নয়ন করে চলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here