I challenged him to pick up 9 seats in Purulia Madan Mitra

আমি চ্যালেঞ্জ জানিয়ে গেলাম পুরুলিয়ার ৯ টা সিট তুলে নেবো । নির্বাচন কমিশনকেও বলে দিচ্ছি তুলে নেবো । পুরুলিয়ায় জনসভা থেকে হুঙ্কার দিয়ে গেলেন মদন মিত্র।

এদিন পুরুলিয়ার কাশিপুরে একটি জনসভায় যোগ দেন তিনি । জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মদন মিত্র বলেন , “সুপ্রিম কোর্টের বিচারপতির পায়ে ধরে থাকুন বিজেপি ।

যদি কোন কারণে সুপ্রিমকোর্টের অর্ডারটা না হতো তাহলে এতবড় মায়ের লাল বিজেপিতে পয়দা হয়নি ২৬ জানুয়ারি লাল কেল্লায় গিয়ে পতাকা তুলতে পারতেন। কারণ কৃষকরা ঘিরে রেখে দিতো ।

” পাশাপাশি তিনি বলে, “পুরুলিয়া ব্লক করে দেবো ঢুকতে দেব না বিজেপিকে । আগে বলেছিলাম হেলিকপ্টার নামতে দেবো না এবার বলে দিলাম পায়ে হেটে পুরুলিয়ার বর্ডার ক্রস করতে দেব না ।

তোমরা পুরুলিয়াকে মীরজাফর বানাতে চাইছো, আমি মীরজাফর থ্রি বানিয়ে দেব ।”

একইসঙ্গে তিনি বলেন , “কাশিপুর আর পুরুলিয়ায় নির্বাচন করার জন্য যা যা লাগে আমি মদন মিত্র তোমাদের হাতে পৌঁছে দিয়ে যাবো। কোনো চিন্তা নেই । খেলা হবে ।

আমি চ্যালেঞ্জ জানিয়ে গেলাম পুরুলিয়ার ৯ টা সিট তুলে নেবো । নির্বাচন কমিশনকেও বলে দিচ্ছি তুলে নেবো ।”

বক্তব্যের শেষ প্রান্তে তিনি বলেন ,”লড়াইয়ের জন্য প্রস্তুত হন । দুবার আসব একবার সকালে আর একবার রাতে । কারণ কিছু কিছু জিনিস দিয়ে যাওয়ার আছে । কারণ খেলা হবে ।

বল ব্যাট ছাড়া খেলা হবে না উইকেটও আছে । খেলা হবে । আমি জানি বাসের চেসিস খুলে কিভাবে মাল পাঠাতে হয় আমি সব জানি। আপনারা মীরজাপুর ৩ দেখুন, কারণ আমার মীরজাপুর ৩ খেলার ইচ্ছে হয় তাই দেখি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here