নিজস্ব সংবাদাতা: আজ দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত কাকদীপ বিধান সভার রামগোপালপুর অঞ্চলে বেশ কয়েকদিন থেকে ঘরছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরানোর উদ্দেশ্যে একটি কর্মসূচি গ্রহণ করে বিজেপি মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা।

এই কর্মসূচিতে যোগদান করেন বিজেপি কাকদ্বীপ মন্ডল ৩ এর সভাপতি মেঘনাথ দেবশর্মা ও প্রায় ৬০০ নেতাকর্মীরা।


বিজেপি মথুরাপুর জেলা সভাপতি দীপঙ্কর জানা বলেন বেশ কয়েকদিন ধরে ভারতীয় জনতা পার্টির ৭০ জন কর্মী রামগোপালপুর তৃণমূলের সন্ত্রাসের কারণে ঘর ছাড়া।


তৃণমূল বিজেপি কর্মীদের বাড়ি ভাঙচুর করছে এবং কর্মীদের প্রাণে মারার হুমকি দিচ্ছে, কর্মীরা প্রাণ রক্ষার তাগিদে বেশ কয়েকদিন যাবৎ গৃহহীন হয়েছিলেন। স্থানীয় মন্দির বাজার থানার হস্তক্ষেপে ও ভারতীয় জনতা পার্টির নেতাকর্মীদের সহযোগিতায় কয়েকদিন আগে এবং আজ প্রায় ১৪ জনকে তাদের বাড়ি ফেরা হলো। ভারতীয় জনতা পার্টির মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা আজ একটি মিছিলের মধ্য দিয়ে গৃহহীন কর্মীদের বাড়ি ফেরালেন।


তিনি সরাসরি তৃণমূল তথা শাসকদলের উদ্দেশ্যে তীব্র কটাক্ষ করে বলেন- তৃণমূলের শেষের শুরু, তাই তৃণমূলের সন্ত্রাসবাদীরা ভারতীয় জনতা পার্টির অগণিত কর্মীদের দিকে দিকে প্রানে মেরে ফেলছে নতুবা তাদের ঘর-বাড়ি জ্বালিয়ে দিচ্ছে আর না হলে তাদের প্রাণনাশের হুমকি দিয়ে তাদেরকে গৃহহীন করছে। কিন্তু মানুষ জেনে গেছেন ২০২১ এ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি পশ্চিমবঙ্গে সরকার গড়তে চলেছে। দিকে দিকে বিজেপি নেতা কর্মীদের মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে ও জেলে ভরা হচ্ছে। মানুষ মমতা ব্যানার্জির এই অগণতান্ত্রিক সরকারের মুখে কালি মেখে দেবে ২০২১ সালে। মমতা ব্যানার্জির সন্ত্রাসবাদের দল তৃণমূল দল। মমতা ব্যানার্জির ভন্ডামি বাংলার মানুষ আর সহ্য করবে না। বিজেপির সাংগঠনিক জেলা মথুরাপুর সাতটি বিধানসভা নিয়ে গঠিত।আর এই সাতটি বিধানসভায় জয়ী হয়ে নরেন্দ্র মোদিকে উপহার তুলে দেওয়া হবে।

২০২১ সালে মাননীয় রাজ্য সভাপতি দিলীপ ঘোষ মহাশয় এর নেতৃত্বে পশ্চিমবঙ্গে একক সংখ্যাগরিষ্ঠতায় সরকার গড়তে চলেছে।।
তিনি বলেন এই জেলায় বিভিন্ন এলাকায় তৃণমূলের সন্ত্রাসের শিকার বিজেপি কর্মীদের পাশে আমার সর্বস্ব দিয়ে আমি সাহায্য করব এবং তাদের পাশে থাকার অঙ্গীকার বদ্ধ আমি।
তাই কর্মীদের উজ্জীবিত করতে আমি রাতদিন এক করে দেবো সংগঠনের স্বার্থে।
মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা আজ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি নেতা কর্মীদের শারদ শুভেচ্ছা জানালেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here