বিধান নগর সাইবার ক্রাইম পুলিশের জালে প্রতারণা চক্রের দুই বিদেশি নাগরিক। এই দুইজনকে ব্যাঙ্গালোর থেকে গ্রেফতার করা হয়। সূত্রে খবর সোশ্যাল মিডিয়ার সাহায্যে তারা প্রতারণা করত। ধৃত দুই জনের নাম ডোনাস আর্নল্ড প্যাট্রিক ও বেক আসরও।

পুলিশ সূত্রে খবর, চলতি বছরের মার্চ মাসে বাগুইআটির বাসিন্দা বিধান নগর সাইবার ক্রাইম থানায় একটি অভিযোগ করে এরপর সাইবার ক্রাইম থানার পুলিশ তদন্তে নেমে ব্যাঙ্গালোর থেকে দুই বিদেশি নাগরিককে গ্রেফতার করে পুলিশ। এবং গত ২৩ তারিখ বুধবার ধৃত দুজনকে ব্যাঙ্গালোর আদালত থেকে রিমান্ডে কলকাতায় নিয়ে আসে বিধান নগর সাইবার ক্রাইম থানার পুলিশ। তাকে গ্রেফতার করে আজ বিধান নগর মহাকুমা আদালতে তোলা হবে। আদালতে ১০ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানাবে আদালতে পুলিশ।

অভিযোগ, চলতি বছরের শুরুতেই বাগুইআটির বাসিন্দা কুশল দাস মহাপাত্র তার সাথে সোশ্যাল মিডিয়া সাইটে এক ব্যক্তির পরিচয় হয় সেখানে তাকে ব্যবসায়িক প্রলোভন দেখিয়ে ধাপে ধাপে তার থেকে মোট 82 লক্ষ টাকা হাতিয়ে নেয়। এরপর বুঝতে পেরে বাগুইআটির বাসিন্দা প্রচারিত ওই ব্যক্তি সাইবার ক্রাইম থানায় মার্চ মাসের ২৩ তারিখে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here