সুন্দরবন এ দুর্গতদের পাশে দাঁড়ালেন রাজ্য ক্রীড়াবিদরা, তারা দুর্গম এলাকা গুলি পরিদর্শন করলেন।

তুলে দিলেন বাচ্চা থেকে বড় সকলের হাতে খাবার, সবথেকে অসুবিধায় পড়েছে বানভাসি মহিলারা। তাদের কথা মাথায় রেখে তাদের হাতে তুলে দিলেন ন্যাপকিন।


উত্তর 24 পরগনার বসিরহাট মহাকুমার সুন্দরবনের ৬,টি ব্লক তার মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে সন্দেশখালি ও হিঙ্গলগঞ্জ দুর্গতদের পাশে রাজ্যের ক্রীড়াবিদরা, ফুটবলার, ক্রিকেটার, অ্যাথলেটিক, সাঁতারু সহ অন্যান্য ক্রীড়াবিদরা। হাওড়া সাংসদ ও ফুটবলার প্রসূন ব্যানার্জির নির্দেশে এবার দুর্গতদের পাশে ত্রাণ নিয়ে পৌঁছালেন।

জেলার তৃণমূলের কংগ্রেসের ক্রীয়া সভাপতি প্রসেনজিৎ সাহা, বসিরহাটের দায়িত্বে থাকা সমীর মন্ডল সহ একাধিক ব্যক্তিত্ব ।

হিঙ্গলগঞ্জ ব্লক এর ভান্ডার খালি প্রায় ৩০০, জন দুর্গতদের হাতে ত্রাণ তুলে দিলেন।তার সঙ্গে বাচ্চাদের ন্যাপকিন, বিস্কুট, দুধ খাবার বড়দের চাল ডাল আটা শুকনো খাবার, মহিলাদের হাতে ন্যাপকিন তুলে দিলেন উদ্যোক্তারা।

যশ পরবর্তী নদীর নোনা জল ঢুকে শৌচালয় একাকার হয়ে গেছে, যার ফলে অসুবিধা পড়তে হচ্ছে ছোট থেকে বড় সকলেই তাদের কথা মাথায় রেখে এইরকম চিন্তাভাবনা করা হয়েছে।

আগামী দিনে নদী বাঁধ নিয়ে প্রশাসনের কপালে চিন্তার ভাঁজ পড়েছে ১২জুন‌ও ২৬ শে জুন নদীর ভরা কটাল, একে বিস্তীর্ণ এলাকা প্লাবিত তারপরে নতুন করে নদীবাঁধ ভেঙে আবার নোনাজল ঢুকলে বিপদের আর জায়গা থাকবেনা বানভাসি মানুষের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here