নিজস্ব সংবাদদাতা:  আবারো মধ্যমগ্রামের বুকে শ্লীলতাহানীর অভিযোগ।অভিযোগের তীর বেসরকারি সংস্থার ডেলিভারি বয়ের বিরুদ্ধে।গত 21 শে নভেম্বর দুপুর 1 টার সময় অনলাইনে খাবার অর্ডার দেয় ক্লাস ১২ এর এক ছাত্রী।তার অভিযোগ সঠিক সময়ে খাবার না পৌঁছে দেওয়াই প্রথমে খাবার নিতে অস্বীকার করে ছাত্রী। তার পরিপ্রেক্ষিতে ওই ডেলিভারি বয় তাকে অশ্লীল ভাষায় কটুক্তি করতে থাকে এবং তাদের মধ্যে বাক বিতণ্ডা চলাকালীন মেয়েটির কাছ থেকে তার ফোন নাম্বার দাবি করে।

ফোন নাম্বার দিতে অস্বীকার করায় ছাত্রীকে নানাভাবে উত্ত্যক্ত করতে থাকে।এমত অবস্থায় ছাত্রী তার বাড়ির লোককে ফোন করে ঘটনাস্থলে ডাকে।ফোন পেয়ে ছাত্রীর কাকা ঘটনাস্থলে পৌঁছালে ঘটনার প্রতিবাদ করায় তার কাকাকে মারধর করে বলে অভিযোগ।মেয়েটি কাকাকে বাঁচাতে গেলে তাকেও টানা হেচরা করা হয় বলে অভিযোগ মেয়েটির।এই মর্মে মেয়েটি তার কাকাকে নিয়ে মধ্যমগ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করে।মধ্যমগ্রাম থানা অভিযোগ নিতে অস্বীকার করে এবং পরে জেনারেল ডায়েরি হয় বলে জানায় মেয়েটির পরিবার।

তারপর থেকেই লাগাতার হুমকি এবং ওই ডেলিভারি বয় সদলবলে বাড়িতে এসে হেনস্তা ও শ্লীলতাহানি করে।একটি মোটর বাইক ও ভাঙচুর করা হয় বলে জানায় পরিবার।এই ঘটনার পর আতঙ্ক গ্রস্ত হয়ে মেয়েটির পরিবার আজ শুক্রবার সকালে বারাসাত এসপি অফিসে লিখিত অভিযোগ দায়ের করে।ঘটনার পর থেকে আতঙ্কে রয়েছে মেয়েটির পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here