নিজস্ব সংবাদদাতা:গোপালনগর দিল্লির পার্টির কাছে মাথানত করবে না বাংলার পার্টি। বুধবার উত্তর ২৪ পরগনার গোপালনগরে ঠিক এই ভাষেতেই বিজেপিকে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমে মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর আরও বলেন, ‘মতুয়ারা সবাই নাগরিক। নাগরিকত্বের জন্য নতুন করে কাউকে আবেদন করতে হবে না। বাংলায় এনআরসি চালু করতে দেব না।

গোপালনগরের মতুয়া মুলুকে এদিন মমতা ছিলেন কল্পতরু। মতুয়াদের খুশি রাখতে এদিন বেশ কিছু ঘোষণা করেন। তারপর তিনি বিজেপিকে আক্রমণ করেন। তিনি বলেন, ‘মতুয়াদের সবাই দেশের নাগরিক। আর নতুন করে কাউকে আবেদন করতে হবে না। কাজ নেই কর্ম নেই, বাইরে থেকে কয়েকটা গুন্ডা এসেছে। এরা সব বহিরাগত। থেকে থেকে শুধু ক্যা ক্যা কা কা বলে চিৎকার করে।’ তারপর তিনি বলেন, ‘দিল্লির পার্টির কাছে মাথানত করবে না। কোথা থেকে উড়ে এসে জুড়ে বসেছে।’

আমফান ঝড়ের পরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বসিরহাটে এসেছিলেন। সেই ঘটনাকে কটাক্ষ করে বলেন, ‘তিনি বসিরহাটে নাটক করতে এসেছিলেন। আমাদের টাকাই আমাদের দিয়েছেন। ওরা একটা টাকাও দেয়নি। আবার বড় বড় কথা বলছে।’ কয়েকজন গ্রামীণ সম্পদ কর্মী প্ল্যাকার্ড নিয়ে মমতার সভায় ছিলেন। তাঁদের উপর মমতা ক্ষুব্ধ হন।

গোপালনগর হাইস্কুলের মাঠে এই সভায় বেশ ভিড় হয়েছিল। ভিড় সামলাতে মমতা বেশ কয়েকবার বক্তব্য বন্ধ করে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here