এবার পাণ্ডবেশ্বর বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি বিরুদ্ধে পোস্টার সাটলো পাণ্ডবেশ্বর নাগরিক মঞ্চ।

প্রসঙ্গত দলের বিরুদ্ধে মুখ খুলে প্রায় কোণঠাসা হয়ে ছিলেন আসানসোলের প্রাক্তন পৌর প্রশাসক পাণ্ডবেশ্বর এর বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। মানভঞ্জন এনেছিলেন কলকাতার একাধিক হেভিওয়েট তৃণমূল নেতা । তারপর পুনঃ মুষিক ভব।


দিদিকে দুঃখ দিয়েছেন ক্ষমা চেয়ে আবার দলের দায়িত্ব তুলে নিতে চান বলে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান জিতেন্দ্র বাবু। এরপরই তৃণমূল ভবন থেকে শুরু করে দলনেত্রীর সঙ্গে একই মঞ্চে দেখা যায় জিতেন্দ্র তিওয়ারি কে।

পুনরায় স্বমহিমায় দলের প্রথম সারির লক্ষ্যেই এগোচ্ছিলেন তিনি। কিন্তু আবারও ছন্দপতন। এবার খোদ তার বিধানসভা এলাকায় তাঁর ই বিরুদ্ধে পোস্টার। পাণ্ডবেশ্বর নাগরিক মঞ্চের দেওয়া পোস্টারে জ্বলজ্বল করছে তার নাম।


“কয়লা চোর বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি দূর হাটো”
” বিধায়ককে মানছি না মানবো না”
শোরগোল এলাকাজুড়ে। পাণ্ডবেশ্বর স্টেশন বাজার থেকে শুরু করে সারা এলাকা জুড়ে দেয়ালে সাঁটানো পোস্টার। রাতের অন্ধকারে কে বা কারা এই পোস্টার দিল তাই নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা।


অন্যদিকে রাজনৈতিক মহলের মতে জিতেন্দ্র তিওয়ারি দলের বিরুদ্ধে বেসুরো গাওয়ার পরেই এলাকাজুড়ে শুরু হয়েছিল তাঁর বিরুদ্ধাচার। পোস্টার জালানো থেকে শুরু করে বিধায়ক কার্যালয় দখল জুটেছিল তাঁর কপালে। এবার পাণ্ডবেশ্বর তাঁর বিরুদ্ধে পোস্টার ও গোষ্ঠীদ্বন্দ্বের ই প্রতিফলন বলে মনে করছেন রাজনৈতিক মহল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here