দক্ষিণেশ্বর কালী মন্দিরে পুজো দিযে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তেজস্বী জানান “ভারতীয় জনতা পার্টির শীর্ষ নেতৃত্ব নরেন্দ্র মোদী, অমিত শাহ এবং জেপিন আড্ডার নেতৃত্ব চলছে। আগামী দিনে নিশ্চিত ভাবে বাংলায় ভারতীয় জনতা পার্টির সরকার তৈরি হবে।

এবং এখনো পর্যন্ত যে যে দুর্নীতি হয়েছে ওদের সবার বিরুদ্ধে এই সরকার নিরপেক্ষভাবে তদন্ত করবে। আগামী পাঁচ বছরে সোনার বাংলা তৈরিতে ও বাংলাকে নতুন উচ্চতায় নিয়ে যেতে আমরা সবাই একসঙ্গে কাজ করব।

নতুন সরকার, পরিষ্কার সরকার, স্বচ্ছ সরকার- নরেন্দ্র মোদী যেভাবে দিল্লিতে গত ছয় বছরে সুশাসন দিয়েছে ঠিক সেরকমই সেই সুশাসনকে কলকাতা তথা গোটা পশ্চিমবঙ্গে আনতে বিজেপি প্রস্তুত।”


গতকাল দিল্লিতে ইজরায়েলি দূতাবাসের সামনে বিস্ফোরণের ঘটনা নিয়ে তেজস্বী জানান “মোদি সরকারের আমলে গত ছয় বছরে এই প্রথমবার দিল্লিতে বিস্ফোরণের ঘটনা ঘটলো।

এই বিস্ফোরণ খুবই কম তীব্রতার। কোন প্রাণহানির ঘটনা ঘটেনি। কেন্দ্রীয় সরকার বিশেষ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী, বিদেশ মন্ত্রী- প্রত্যেক এই বিষয়টি নিয়ে উদ্বিগ্ন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত সুরক্ষিত এবং ভবিষ্যতে আর কোনো বোমা বিস্ফোরণের ঘটনা ঘটবে না ও গোটা দেশজুড়ে নিরাপত্তা আরো কঠোর করা হবে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here