Knock-out football games and cultural events are organized in Itahar.

গ্রাম গঞ্জে খেলা ধুলা ও সাংস্কৃতিক চর্চার উৎসাহিত করতে প্রতিবছরের মতো এবারও নক আউট ফুটবল খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় ইটাহারে।

গত কয়েক দিন ধরে নক আউট ফুটবল খেলার আয়োজন করে ইটাহার থানার জয়হাট অঞ্জলের চেকপোস্ট বৈদরা মিলন জনসেবক সংঘের পরিচালনায় ও এলাকার জেলা পরিষদের সদস্য তথা কম’ধক্য মোশারফ হোসেন এর উদ্যোগে ।

বৈদরা হাইস্কুল মাঠে, কয়েক দিনের নক আউট ফুটবল খেলায় জেলা সহ অন্যান্য জেলার ৮ টি ফুটবল দল অংশ গ্রহন করলেও রবিবার ফাইনাল খেলায় মুখোমুখি হয়।

 Knock-out football games and cultural events are organized in Itahar

ইটাহার মারনাই যুব তৃণমূল কংগ্রেস একাদশ ও উরিষা একাদশ, এদিন মাঠ প্রাঙ্গণে প্লেয়ার পরিচয় ও আতস বাজি ফাটিয়ে খেলার সূচনা করেন ।

উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি কবিতা বম’ন, ছিলেন খেলার উদ্যেগতা তথা জেলা কম’ধক্য মোশারফ হোসেন সহ পঞ্চায়েত সমিতির সভাপতি আব্দুস সামাদ, জেলা পরিষদের সদস্যা বিউটি বেগম, খেলার অনুষ্ঠান মঞ্চে হাজির হয়, উত্তর দিনাজপুর জেলা তৃনমূল কংগ্রেসের সভাপতি কানাইয়া আগর আল, রায়গঞ্জ পৌর সভার উপ পৌর প্রতি অরিন্দম সরকার ,জেলা যুব তৃনমূল কংগ্রেস সভাপতি গৌতম পাল মানস ঘোষ, পঞ্চায়েত সমিতির কম’ধক্য মহম্মদ ইসরাইল, তৃনমূল কংগ্রেস নেতৃত্ব মনিন্দ্র নাথ রায়, আনসারুল হক সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

এদিনের খেলা কে ঘিরে দশ’কের আসন ছিল চোখে পড়ার মতো, এদিন রুদ্র শ্বাস খেলার শেষে ৩/০ গোলে জয়ী হয় উরিষা একাদশ, এদিন ফাইনাল খেলা কে ঘিরে সকাল থেকে মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠান মঞ্চে স্হানীয় ও বহিরাগত শিল্পীদের দ্বারা মনোগ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় মিলন জনসেবক সংঘের উদ্যোগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here