indian karate association

ভারত একটি উন্নয়নশীল দেশ । সব কিছুর পাশাপাশি ভারতের স্পোর্টসের ও উন্নতি হচ্ছে দিনে দিনে ।

এই ক্ষেত্রে পিছিয়ে নেই ক্যারাটে। বাংলার কোনা কোনা থেকে প্রতিভা খুঁজে বের করে তাদের জাতীয় ও আন্তর্জাতিক স্তরে যোগদান করার সুযোগ গড়ে দেয় Karate Association of Bengal (KAB) । আগের মসরুমে KAB একটি Senior Cash Award Championship এর আয়োজন করেছিল যেখানে প্লেয়ারদের 25 হাজার টাকা দিয়ে পুরস্কৃত করা হয়েছিল এবং এই বছরও Sub – Junior ও Sun-cadet catagory দের জন্য একটি চ্যাম্পিয়নশিপের আয়োজন করা হয়েছে যেখানে প্লেয়ারদের 70 হাজার টাকা দিয়ে পুরষ্কৃত করা হবে। মহামারীর এই কঠিন সময় athletics দের motivate করার জন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।

indian karate association 1

আগের বছর ইরানের Mehedi Sultani Kalbanagh যে 12 বার ইরানের জাতীয় স্তরে ক্যারাটে চ্যাম্পিয়ন , 3 বার Asian Karate champion ও একবার wolrd champion তাকে আমন্ত্রণ করে একটি ট্রেনিং ক্যাম্পের আয়োজন করেছিলো KAB এবং এই বছরও আজ মহামারী পরিস্থিতির কারনে একই বিশ্ব চ্যাম্পিয়নের দ্বারা একটি virtual training camp এর আয়োজন করেছে KAB যাতে ছাত্র ছাত্রীরা বাড়িতে থেকে এই ক্যাম্পে যোগদান করতে পারে ।

এবং এই organization থেকে নিজ স্বার্থে বেরিয়ে কিছু ব্যক্তি এই organization এর ব্যাপারে নানা গুজব ছড়াচ্ছে তাই KAB এর পক্ষ থেকে আজ একটি সাংবাদিক সাক্ষাৎকারের আয়জন করে এই বিষয়ে সাধারণ মানুষকে সাবধান করে এবং গুজবে কান দিতে বারণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here