ঠাকুরনগরের ট্রেনের ধাক্কায় ২ যুবকের পরিবারের লোকদের পাশে নিয়ে মৃতদের আর্থিক অনুদান, আন্ডারপাস তৈরি ও অ্যালার্ম বসানোর আবেদন তৃণমূল নেতৃত্বের

বুধবার রাতে উত্তর ২৪ পরগনা ঠাকুরনগরের রেলে লাইনের উপরে বাসে গেম খেলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় দুই যুবকের ও গুরুতর আহত এক। মৃত ২ যুবকের নাম ১-অতনু বিশ্বাস ২৫ বছর, ২- শুভজিত পাল ১৯ বছর দুজনের বাড়ি ঠাকুরনগর শিমুলপুরে। দুই যুবক দ্বাদশ শ্রেণীর ছাত্র ও গুরুতর আহত যুবকের নাম জয় দে ১৯ বাড়ি ঠাকুরনগর পাতলা পাড়া এলাকায়।

আজ বনগাঁ হাসপাতালে মৃত দুই পরিবারের সদস্যদের সঙ্গে নিয়ে উত্তর ২৪ জেলা তৃণমূলের কংগ্রেসের কো-অর্ডিনেটর গোপাল শেঠ মৃত দুই যুবকের পরিবারকে কুড়ি লক্ষ টাকা করে অনুদান দেওয়ার দাবি করে এবং ওই এলাকায় আন্ডারপাস তৈরি ও এলার্ম বসানোর জন্য দাবি তোলেন তিনি। এবং তিনি কেন্দ্রীয় সরকারের রেল দপ্তর বেসরকারিকরণ নীতি কে কটাক্ষ করে বলেন মানুষের সঠিক পরিষেবা দিতে হবে।

সাংসদের বাড়ির সামনে দুই যুবকের মৃত্যু হলো। তা না দেখে অমিত শাহ কে নিয়ে এসে রাজনীতি করা হচ্ছে। তৃণমূল নেতার পাশাপাশি পরিবারের সদস্যরাও আর্থিক সহযোগিতার জন্য আবেদন করে।

এই বিষয়ে বিজেপি নেতা দেবদাস মন্ডল জানিয়েছেন বনগাঁর চুনোপুটি নেতার মতুয়াদের নিয়ে রাজনীতি করছেন। বিজেপির আমলে রেলের পরিষেবা আগের থেকে অনেক ভালো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here