নিজস্ব সংবাদদাতা, নদিয়াঃ রবিবার বিকেলে তৃনমুল কংগ্রেসের পক্ষ্য থেকে নদিয়ার রানাঘাট দক্ষিন বিধানসভায় বুথ ভিত্তিক এক কর্মী সন্মেলনের ডাক দেওয়া হয়।এদিন রানাঘাট আনুলিয়া স্টেডিয়াম মাঠ প্রাংগনে কুপার্স ছাড়াও রানাঘাট ২ নং ব্লকের বিভিন্ন বুথ থেকে প্রচুর কর্মী এবং সমর্থকেরা এই সন্মেলনে অংশগ্রহন করেন।

উপস্থিত ছিলেন তৃনমুলের দক্ষিনের কোঅর্ডিনেট র ও রাজ্যসভার সাংসদ ড. তাপস মন্ডল,রানাঘাট ১ নং ব্লক সভাপতি তাপস ঘোষ,প্রাক্তন জেলা সভাধিপতি বানী কুমার রায়,কুপার্স চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান শিবু বাইন ও দিলীপ দাস,পিন্টু দত্ত সহ অন্যন্য নেতৃত্ব। মুলত আগামী ২১ বিধান্সভায় পাখীর চোখ করে দলীয় কর্মী ও সমর্থকদের মনোবল আরো বেশী চাংগা করতে রনকৌশল এবং তার রুপরেখা তৈরী করা।সেইসাথে সাথে আগামী নির্বাচনে রাজ্যের বিরোধী শক্তি জাতে মাথা চারা দিয়ে না উঠতে পারে তার পরিকল্পনা করা।

এবিষয়ে ড. তাপস মন্ডল জানান বিভিন্ন দল ভোটের সময় পরিজায়ী পাখির মত আসে আর তৃনমুল কংগ্রেস কর্মীরা সারা বছর মানুষের পাশে থাকে।রাজ্যের শাসক দল আগামী বিধানসভা নির্বাচনের আগে মাঠে ময়দানে আদাজল খেয়ে কোমড় বেধে নেমে পড়েছে তা পরিস্কার বোঝা যাচ্ছে। আগামী নিব্বাচনে নিবাচ্চনে বিরোধীদের ব্যার্থতার পাশাপাশি উত্তরপ্রদেশের ঘটনাকে ইস্যু করে তুলতে চাইছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here