বাবলুপ্রামানিক, দক্ষিণ 24 পরগনা : লক্ষীকান্তপুর সিনেমা তলা থেকে লক্ষীকান্তপুর স্টেশন রোড পর্যন্ত কৃষক সুরক্ষা পদযাত্রা পরে শুরু হয় জন সভা ওই পদযাত্রা উপস্থিত ছিলেন বিজেপি নেতা রাহুল সিনহা, সংসদ লকেট চ্যাটার্জি মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতি দীপঙ্কর জানা বিজেপি নেতৃত্ব বৃন্দ।


আগামী দিনে ঘাসফুলের দুটিফুল থাকবে। আর সেই দুটি ফুলের মালিক পিসি আর ভাইপো। পিসি আর ভাইপো ছাড়া তৃণমূলে আর কেউ থাকবে না। দক্ষিণ 24 পরগনা জেলার মথুরাপুর সাংগঠনিক জেলার কিষান মোর্চার ডাকে রায়দিঘি থানা পাড়ার মাঠে জনসভার আয়োজন করে বিজেপি কিষান মোর্চা নেতৃত্ব। বিজেপির কিষান মোর্চার মঞ্চ থেকে আজ রাজ্য সরকারের বিরুদ্ধে তীব্র ভাবে আক্রমণ করলে সাংসদ লকেট চ্যাটার্জি।

এর পাশাপাশি তিনি আরো বলেন, রাজ্য সরকারের স্বাস্থ্য সাথী কার্ড একটা মিথ্যা প্রকল্প।ওই কার্ড ডাস্টবিনে ফেলে দিন, এমন কথা বলেন তিনি। আরো বলেন, আম্ফান আর করোনার সময়ে সাধারণ মানুষের জন্য খাদ্য সামগ্রী পাঠিয়েছিল কেন্দ্র সরকার, আর সেই খাদ্যসামগ্রী থেকে চাল ডাল গিয়ে পৌঁছলো নেতাদের বাড়িতে ও কালীঘাটে।

পুলিশের কাঁধে বন্দুক রেখে ভোট করতে চাইছে মমতা ব্যানার্জির সরকার। রাজ্যের শাসকদলের বিরুদ্ধে তীব্র ভাষায় আক্রমণ করলেন সাংসদ লকেট চ্যাটার্জি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here