dilip ghosh gopalnogor 2

মার খেয়ে কেউ ফোন করবেন না, ওরা দুটো দিলে চারটে দিয়ে আসবেন, দলীয় কর্মীদের নির্দেশ দিলীপ ঘোষের খালি গায়ে, খালি হাতে কেউ বাড়ি থেকে বের হবেন না। আপনাদের মেরে দিয়ে কেউ দাদাগিরি করবে, চুপচাপ করে কেউ চলে আসবেন না। মার খেয়ে ফোনও করবেন না, তাহলে আর থানায় যাব না, হাসপাতলেও যাব না। ওরা দুটো দিলে চারটে দিয়ে আসবেন।

dilip ghosh gopalnogor

পিঠে দাগ নিয়ে ওরা বাড়ি যাবে, হাসপাতালে যাবে, থানায় যাবে। আমরা যাব না। শুক্রবার উত্তর ২৪ পরগনার গোপালনগর হাই স্কুল মাঠে বিজেপির এক জনসভা কর্মীদের উদ্দেশ্যে এমনি নির্দেশ দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 

এদিনের এই সভা থেকে একের পর এক রাজ্য সরকার, সিপিএম ও কংগ্রেস কে আক্রমণ করেন তিনি। তিনি দাবি করেন কিছুদিন আগেও কোথাও সিপিএমের পার্টি অফিস দেখা যেত না, ব্যানার ফ্লেক্স দেখা যেত না, রাস্তায় দারিয়ে চা খেত। এখন পাড়ায় পাড়ায় তৃণমূল কর্মীরা সিপিএমের পতাকা লাগাচ্ছে। পার্টি অফিস চাবি দিচ্ছে খোলা জন্য। প্রয়জনে চা খাওয়ার টাকাও দিচ্ছে।

dilip ghosh gopalnogor 1

তিনি আরো দাবি করেন, রাজ্যে সিপিএম আর কংগ্রেস এর কোন অস্তিত্ব নেই। কংগ্রেসের অবস্থা হয়েছে বাঁধাকপির মতো খোসা ছাড়িয়ে যান কপি খুঁজে পাবেন না। তাই এখন কানার সিপিএমের কাঁধে ভর দিয়ে চলছে ল্যাংড়া কংগ্রেস। দিদি প্রতিদিন সকাল সন্ধ্যা সিপিএমের জন্য কালিঘাটে পুজো দিচ্ছেন।

এদিন তিনি বলেন, কোন ভদ্র মানুষ তৃণমূল করেনা। আমার কাছে এইমাত্র একটা খবর আসলো, দেখুন কিভাবে দিদির ঘর ভাঙছে। ইতিমধ্যে খবর এসেছে মিহির গোস্বামী দিল্লিতে গেছেন বিজেপিতে যোগনাদ করবেন বলে। শুভেন্দু অধিকারী পদত্যাগ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here