2021 এর নির্বাচন যত এগিয়ে আসছে ততই চাপ বাড়ছে রাজ্য রাজনীতিতে। এদিন দক্ষিণ 24 পরগনা মগরাহাট 2 নম্বর ব্লকের ধামুয়া মূলটি স্কুল ময়দানে জনসভা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

 

এদিনের সভায় থেকে তিনি কড়া ভাষায় আক্রমণ করেন রাজ্যের শাসক দলকে, এদিন তিনি জানান বাংলায় দুর্নীতি চালাচ্ছেন দিদিমণি আর সেই বাংলা কেই আমরা সোনার বাংলা গড়ব|

 

এর আগের পঞ্চায়েত নির্বাচনে মানুষ ভোট দিতে পারেনি বাংলা শাসন ক্ষমতা ভেঙে পড়েছে।পাশাপাশি তিনি আরো জানান নির্বাচন কমিশনারের সাথে কথা বলেছি যাতে প্রত্যেক টি বুথে বুথে কেন্দ্রীয় বাহিনী থাকে ।

 

দিদিমণি বারেবারে বলেন বিজেপির সাম্প্রদায়িকতা রাজনীতি করছে কিন্তু আমাদের দল হিন্দু-মুসলিম দেখেনা আমাদের দলে প্রত্যেকের সমান অধিকার আছে।

 

পাশাপাশি তিনি এ ও হুঁশিয়ারি দেন আমাদের ইট ছুড়লে আমরা কিন্তু পাটকেল ছুঁড়তে প্রস্তুত আছি স্বাধীন রাজ্যের পুলিশ প্রশাসনের প্রতি বলেন তারা বেশি লাফালাফি করছে এখনো সময় আছে শুধরে নিন নিজেদের|

 

এদিন প্রায় হাজার হাজার মানুষের ভিড়ে পূর্ণ হয়ে ওঠে ধামুয়ার মূলটি স্কুল ময়দান পাশাপাশি মগরাহাটের চৌদ্দটি পঞ্চায়েত থেকে হিন্দু-মুসলিম মিলিয়ে প্রায় কুড়ি জনেরও বেশি সমর্থক এদিন বিজেপিতে যোগদান করে দলীয় পতাকা তুলে নেন।

 

তবে ভোট পর্ব যত এগিয়ে আসছে ততই সরগরম হয়ে উঠছে রাজ্য রাজনীতি এবার দেখার পালা আগামী নির্বাচনে মানুষ কাকে নির্বাচিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here