dilip ghosh chaype charcha 3

বনগাঁ এসে চা-চক্রের পড়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন আমাদের কর্মীদের সকালে থেকে উঠে লড়তে হবে সেই জন্য যেখানে যাই প্রাতঃভ্রমণে বেরোই প্রাতঃভ্রমণ জনসংযোগের একটি মাধ্যম।

জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন উত্তর ২৪ পরগনায় ৩৩:০ হবে এবং আপনার মুখের চিকিতসা করানোর প্রসঙ্গে তিনি বলেন আমার বাক্যবাণ ওদের সহ্য হচ্ছে না ওরা ভেবেছে ওদের সবাই তাবেদারী করবে অপ্রিয় সত্য কথা বললে এমন হয় l 2021 সালে মানুষ বিচার দেবে ।

dilip ghosh chaype charcha bongao

সিউড়িতে সভা মাঠ স্যানিটাইজ ও গোবর দিয়ে জীবাণুমুক্ত করা প্রসঙ্গে তিনি বলেন যাদের মন টাই দূষিত হয়ে গেছে টিএমসি পার্টি তাই দূষিত হয়ে গেছে বাংলাতেও দূষিত করে দিয়েছে পশ্চিমবঙ্গের মানুষ ঝাড়ু দিয়ে পরিষ্কার করবে মে মাসে তারপরে গঙ্গা জল দিয়ে শুদ্ধ করা হবে ।

এ ধরনের অসামাজিক সমাজ বিরোধী সংগঠন রাজনৈতিক দলের তকমা লাগিয়ে কাজ করছেন ভোট হলেই মানুষ যোগ্য জবাব দেবেন l বহিরাগত তত্ত্ব সম্পর্কে তিনি বলেন সারা বাংলার মানুষকে বিশ্বাস করেন না মিথ্যা কথা প্রচার করছেন , বাংলার মানুষ লোকসভায় যোগ্য জবাব দিয়েছেন ।

dilip ghosh chaype charcha

এমন লোককে স্পোক পারসন করেছেন রোজ আপনাদের জোকস শুনতে হবে এরকম লোক আগে পশ্চিমবাংলায় আসেনি দিল্লির লোকেরা ওকে দেখতে দেখতে বোর হয়ে গেছেন । গতকালকে কল্যাণ বন্দ্যোপাধ্যায় এর রাজ্যপাল সম্পর্কে করা বক্তব্যের প্রেক্ষিতে তিনি বলেন যারা anti-social নিয়ে সব সময় থাকে তারা ক্রিমিনাল দেখে ।

 

তারকার আছে লোকজন তৃণমূল anti-social নিয়ে চলে তা সাধারন মানুষ দেখছে না । উনি তো একজন উকিল রাজ্যপালের বিরুদ্ধে কেস করুক । আহম্মকের একটা সীমা থাকা উচিত কত বড় ননসেন্স সুপ্রিম কোর্টের উকিল হয়েও সংবিধান নিয়ম জানেনা । আর এমন দিন বলছে সেদিন সংবিধান দিবস এমন বলছে এদের কান ধরে নামিয়ে দেয়া উচিত এদের যোগ্যতা নেই জনপ্রতিনিধি হওয়ার যোগ্যতা নেই দেখবেন আগে গিয়ে হকারী করছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here