“তোমরা বাপের ব্যাটা হলে অভিষেকের বিরুদ্ধে একটা প্রমাণ দেখাও, ইঙ্গিতে বলছো কেন?” -বিজেপি নেতাদের বিরুদ্ধে খড়দায় মঞ্চ থেকে খোলা চ্যালেঞ্জ প্রবীণ তৃণমূল নেতা সৌগত রায়ের|

সৌগত রায়ের মতে,খাদ্যসাথী ও স্বাস্থ্যসাথী প্রকল্পে মানুষের হাতে বিনামূল্যে খাদ্য ও চিকিৎসার সুযোগ তুলে দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ।

মানুষের ভোট পড়বে মুখ্যমন্ত্রীর জন্য আর তাই তাঁকে লক্ষ্য করেই বিরোধীদের আক্রমন দানা বেঁধেছে ।

রাজ্যর কৃষ্টি সংস্কৃতি রক্ষার স্বার্থে খড়দা সূর্যসেন মাঠে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আয়োজন করা হয় প্রকাশ্য জনসভায় জনসভা যেখানে উপস্থিত ছিলেন সৌগত রায়, চন্দ্রিমা ভট্টাচার্য, তাপস রায়, নির্মল ঘোষ,পার্থ ভৌমিক, জ্যোতিপ্রিয় মল্লিক সহ তৃণমূলের জেলার শীর্ষ নেতৃত্ব। আজকের সভায় কার্যত শক্তি প্রদর্শনের নেমেছিল তৃণমূল কংগ্রেস সে কারণেই জেলার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূল কর্মীরা হাজির হয়।

জনসভায় উপস্থিত নেতারা তাঁদের বক্তব্যে বিজেপি সহ শুভেন্দু অধিকারী কে তীব্র ভাষায় আক্রমণ করেন । উল্লেখ্য, কিছুদিন আগে খড়দহে বিজেপির এক প্রতিবাদ পদযাত্রা ও সভা আয়োজিত হয়েছিল। তারই পাল্টা তৃণমূলের এই সভা বলে মনে করছে রাজনৈতিক মহল।

এই সভাতেই হরিশ চ্যাটার্জী স্ট্রিটে বাড়িতে পদ্মফুল ফোটানোর হুঙ্কার তুলেছিলেন শুভেন্দু অধিকারী । তারই পাল্টা চন্দ্রিমা ভট্টাচার্যের বক্তব্য, পদ্ম পাঁকেই ফোটে । হরিশ চ্যাটার্জী স্ট্রিটে ফোটাবার চেষ্টা করা বৃথা ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here