পুরুলিয়া আনন্দমঠ জুভেনাইল সরকারি হোমে ঢুকতে পুলিশের বাধা লকেট চ্যাটার্জী, সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো সহ অন্যান্য বিজেপি নেতাকর্মীদের । পুলিশের সঙ্গে ধস্তাধস্তি বিজেপি নেতাকর্মীদের । বাধা পেয়ে ঘটনাস্থলেই অবস্থান বিক্ষোভ বিজেপি নেতাকর্মীদের । ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য হোম এলাকায় ।

এদিন পুরুলিয়ায় দলীয় কর্মসূচি সেরে পুরুলিয়া শহরের উপকন্ঠে উইলকক্স রোডে আনন্দমঠ সরকারী থাকা আবাসিক নাবালিকাদের উপর যৌন নির্যাতনের অভিযোগ খতিয়ে দেখতে ঘটনাস্থলে যান সাংসদ তথা রাজ্য বিজেপি-র সাধারণ সম্পাদক লকেট চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন পুরুলিয়ার বিজেপি সাংসদ তথা বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো, জেলা বিজেপি সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী, জেলা মহিলা সভানেত্রী কাবেরী চট্টোপাধ্যায় সহ অনান্য বিজেপি নেতাকর্মীরা।

হোমে ঢুকতে গেলে তাদের বাধা দেয় পুলিশ। জেলা পুলিশের তরফে জানিয়ে দেওয়া হয় অনুমতি ছাড়া হোমে প্রবেশ করতে দেওয়া হবে না। ফলে পুলিশের সঙ্গে বিজেপি নেতাকর্মীদের ধস্তাধস্তির ঘটনাও ঘটে। এরপরই লকেট চট্টোপাধ্যায় সহ অন্যান্য বিজেপি নেতাকর্মীরা ঘটনাস্থলেই অবস্থান বিক্ষোভ দেখান ।

তিনি অভিযোগ করে বলেন, “এই হোমের বাইরে থেকে কিছু লোক এসে নাবালিকাদের শ্লিলতাহানি করছে। এক সপ্তাহের মধ্যে দোষীদের গ্রেফতার করা না হলে কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে। বিষয়টি নিয়ে কেন্দ্রীয় স্তরে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here