যদি রাজনীতি করতে হয় তাহলে তৃণমূলের এ-টিম করুন বি-টিম করবেন না। বিজেপি কর্মীদের উদ্দেশ্যে বুধবার এই বার্তা দিলেন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুনাল ঘোষ।

বুধবার সকালে তিনি সল্টলেকের সিজিও কম্প্লেক্স এসেছিলেন। সেখানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় বিজেপি কর্মীদের এই বার্তা দিলেন তিনি|

তার কথায়, “আগে আদি ও তৎকাল বিজেপির মধ্যে ঝামেলা চলছিল। তার মাঝে পরিযায়ী বিজেপি কর্মীরা মাথার উপর ছড়ি ঘোরাচ্ছে। এরা কেউ সারদা কেউ নারদা তদন্ত থেকে বাঁচতে, কেউ টিকিট না পেয়ে, কেউ দলে ভালো জায়গা না পেয়ে বিজেপিতে গিয়েছে। ফলে বিজেপি তৃণমূলের বি-টিমে পরিণত হয়ে গেছে। এদের বিরুদ্ধে আপনাদের লড়াই ছিল। ফলে যদি রাজনীতি করতে হয় তাহলে তৃণমূলের এ-টিম করুন বি-টিমকরবেন না।

অন্যদিকে এদিন নাম না করে শুভেন্দু অধিকারীকে বাঘছাল পড়া বিড়াল বলে কটাক্ষ করলেন কুনাল ঘোষ। তিনি বলেন, “যারা তদন্তের হাত থেকে বাঁচতে গলায় শিকল পড়ে অন্য দলে যোগ দিয়েছেন আমি তাদের মতো হতে পারব না। এখন বিজেপির শেখানো বুলি তাদের মঞ্চে আওড়াচ্ছেন।

যাদের বিরুদ্ধে বিজেপি সারদা নারদা তদন্তে কেন্দ্রীয় এজেন্সিকে লেলিয়ে দিয়েছিল। যাদের সরাসরি প্যাকেটে মুড়ে কিংবা সরাসরি হাতে টাকার বান্ডিল টাকা নিতে দেখা গিয়েছিল। তারা আজ পিঠ বাঁচাতে বিজেপিতে যোগ দিয়েছে। ফলে কারো ইউটিউব থেকে কারো ফেসবুক থেকে ভিডিও ডিলিট হয়ে যাচ্ছে। আমি ওদের মতো হতে পারব না”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here