Hundreds of covid Warriors protest in front of the health building

স্বাস্থ্য ভবনের সামনে কয়েকশো কোভিড ওয়ারিয়রদের বিক্ষোভ।

গত সাত মাস ধরে রাজ্যের বিভিন্ন হাসপাতালে কর্মরত কোভিড ওয়ারিয়রদের দাবি, তাঁদের স্থায়ীকরন করতে হবে এবং ছাঁটাই কর্মীদের পুনর্বহাল করতে হবে।

করোনা অতি মহামারীর সময় বিভিন্ন রাজ্য থেকে এরাজ্যে ফেরা পরিযায়ী শ্রমিকদের মুখ্যমন্ত্রী কোভিড ওয়ারিয়র হিসাবে বিভিন্ন হাসপাতালে নিয়োগ করা হয়।

কোভিড পেসেন্টদের দেখভাল করেছি। স্বাস্থ্য ভবন থেকে নোটিশ দেওয়া হয়েছে মার্চ মাসে ছাঁটাই করা হবে। অতি মহামারীর সময় দিদি আমাদের কাজ দিয়েছেন তার জন্য ধন্যবাদ জানিয়েছেন তাঁরা।

মহামারীর সময় সরকারের পাশে ছিলাম। পেসেন্টদের সেবা দিয়েছি। তাই আমাদের কাজের স্থায়ীকরন করে নিজ নিজ জেলায় নিযুক্ত করা হোক।

বিক্ষোভকারীরা আরো জানিয়েছেন, গত সাত মাস ধরে পশ্চিমবঙ্গের বিভিন্ন হাসপাতালে কাজ করছি। আমরা যে সমস্ত হাসপাতালে কাজ করতাম সেখানে রোগীদের সমস্ত রকম দাবি পূরণ করতাম।

২০২০ সালের ডিসেম্বর মাসে স্বাস্থ্য দফতর থেকে একটা নোটিশ আসে তাতে বলা হয় তোমাদের আগামী মার্চ মাস পর্যন্ত রাখা হবে। তারপর আর প্রয়োজন হবে না। তোমরা যেতে পারো।

কোভিড ওয়ারিয়র ভলান্টিয়ার হিসাবে নেওয়া হয়েছিল। বিভিন্ন জেলার সিএমএইচ তাঁদের কাজে নিয়োগ করে। আমাদের প্রত্যেককে নিজ নিজ জেলায় নিযুক্ত করুক এবং স্থায়ীকরন করা হোক।

আমরা আন্দোলন চালিয়ে যাবো।আমাদের দাবি মানা না হলে সুইসাইড করার পথ বেছে নেবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here