primary-teacher

পশ্চিমবঙ্গ প্রাথমিক টেট উত্তীর্ণ (২০১৫) ডি এলএড প্রশিক্ষিত ঐক্য মঞ্চের নিয়োগ চাই এই দাবিতে বিকাশ ভবনের কাছে বিক্ষোভ ও ডেপুটেশন।

পশ্চিমবঙ্গ প্রাথমিক ঐক্য মঞ্চের তরফ থেকে বিকাশ ভবনের সামনে বিক্ষোভ দেখানো হয়। ২০১৫ সালে প্রাথমিক টেট পাশ করেছে এই আন্দোলন কারি।

সেই সময় তাদের প্রশিক্ষণ ছিল না ২০১৭ সালের ২৬ শে অক্টোবর শিক্ষা মন্ত্রী জানিয়ে ছিলেন পরবর্তীতে যারা ট্রেনিং নেবেন তারা নিয়োগ পত্র পাবেন।এবং নিয়োগ দেবে রাজ্যসরকার।

এর পর ২০১৭ নভেম্বর মাসে নোটিফিকেশন জারি করেন ডি এল এড ২০১৪-১৬ ব্যাচ এবং ২০১৫-১৬ ব্যাচকে রাজ্যসরকার সরাসরি নিয়োগ পত্র দেন।

তারা বর্তমানে ১৫-১৭ ব্যাচ,১৬-১৮ ব্যাচ এবং ১৭-১৯ ব্যাচ তারা সম্পূর্ণ প্রশিক্ষিত এবং প্রত্যেকে টেট পাশ করেছে।প্রায় ১২০০ জন ক্যান্ডিডেট রয়েছে।

তাই শিক্ষা মন্ত্রীর কাছে অনুরোধ জানাচ্ছে যে তার প্রতিশ্রুতি মত দ্রুত প্রাথমিক শিক্ষক পদে নিয়োগ করা হোক।যদি তাদের দাবি মানা না হয় আগামী দিনে বৃহত্তর আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছেন তারা।

তাদের দাবি ২০১৫ সালের প্রাইমারি টেট পাশ এবং ডি এল এড প্রশিক্ষণ প্রাপ্ত এমন প্রায় ১২০০ জন প্রার্থীদেরকে শিক্ষা মন্ত্রীর পূর্ব ঘোষিত প্রতিশ্রুতি অনুযায়ী দ্রুত প্রথমিক শিক্ষক পদে অবিলম্বে সরাসরি নিয়োগ করতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here