বিজেপি নেতা মনীশ শুক্লা খুনের ঘটনাকে কেন্দ্র করে দুদিন ধরে বেশ শোরগোল শুরু হয়েছে। বিজেপি নেতাসহ বিজেপি কর্মীরা চারিদিকে আন্দোলনের ঝড় তুলেছে। সেইসঙ্গে যখন তখন লোকডাউন, রাজ্যে বেকারত্ব এবং পুলিশের লাঠিচার্জকে কেন্দ্র করে ক্ষিপ্ত বিজেপি জনতা। গোটা টিটাগড় চত্বরে ভাঙচুর, টায়ার জ্বালানো, ইট বৃষ্টি ইত্যাদি ঘটে চলেছে গত দুদিন ধরে। সেই সঙ্গে চলছে রাস্তায় রাস্তায় অবরোধ। এই সকল ঘটনাকে কেন্দ্র করে ক্ষিপ্ত বিজেপি জনতা কর্মী গতকাল নবান্নে অভিযান করে।

মনীশ শুক্লা খুনের ঘটনার প্রতিবাদে এবং সি,বি,আই এর তদন্তের দাবীতে আজ ব্যারাকপুর স্টেশান থেকে টীটাগড় খুনের জায়গায় গিয়ে মিছিল শেষ হয়। এই মিছিলে বিজেপির কর্মীরা ছাড়াও সাধরন মানুষ ও পা মেলান মোমবাতি নিয়ে।
সাংসদ অর্জুন সিং,বিধায়ক সুনিল সিং এবং ব্যারাকপুর বার এশোশিয়েসনের স ম্পাদক রবীন ভট্টাচার্য। মোমবাতি নিয়ে মিছিল করেন।

এই প্রসঙ্গে বিজেপি নেতা বলেন, এই মিছিল টি তারা করেছেন মনীশ শুক্লার খুনের প্রতিবাদে। তৃনমুল কংগ্রেস গুন্ডা দিয়ে বিজেপি নেতা মনীশ শুক্লাকে খুন করিয়েছে এবং এই খুনের পিছনে পুলিশও যুক্ত আছে, সেই কারণে তারা তারা সঠিকভাবে এই ঘটনা কে খতিয়ে দেখছে না। পুলিশ এই খুনের ঘটনা টিকে সম্পূর্ণ ভাবে ধামা চাপা দেওয়ার চেষ্টা করছে বলে বিজেপি নেতা অর্জুন সিং এর দাবী। এই কারণে বিজেপি কর্মীরা পুলিশের ওপর বিশ্বাস রাখতে পারছে না তাই তারা এই খুনের মামলা টিকে নিয়ে সিবিআই তদন্ত করতে বলছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here