শুক্রবার ভোরের আলো ফুটতে না ফুটতে ফিল্মি কায়দায় পুলিশের স্পেশাল টিম একটি বাড়ি চারিদিক দিয়ে ঘিরে ধরে অভিযান চালিয়ে হিরোইন সহ কয়েক লক্ষ টাকা উদ্ধার করল এবং গ্রেফতার করে ৩ জনকে।

ধৃতদের নাম মিনারা বিবি,কুলসুম বিবি,আকরম আলি মোল্লা।ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার তালদি অঞ্চলের বয়ার সিং গ্রামে|

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে তালদি অঞ্চলের বয়ার সিং গ্রামের বাসিন্দা মিনারা বিবি,কুলসুম বিবি,আকরম আলি মোল্লা গোপনে বেশ কিছু দিন ধরে হিরোইন বিক্রি করছিল।আর এই খবর গোপনে পুলিশ পেয়ে ক্যানিং থানার এস আই লিটন হালদারের নেতৃত্বে স্পেশাল পুলিশ টিম অভিযান চালিয়ে হিরোইন ও নগদ টাকা সহ গ্রেফতার করে ৩ জনকে।

ধৃতদের কাছ থেকে পুলিশ ৬ লক্ষ ৯২ হাজার ৮০০ টাকা এবং ১৪২ গ্রাম হিরোইন উদ্ধার করে।স্থানীয় মানুষজন অভিযোগ করে বলেন এই গ্রামে বেশ কিছু বাংলাদেশী বসবাস করে।তারা এই সব অবৈধ কারবার রমরমিয়ে চালাচ্ছে।পুলিশ প্রশাসনের উচিত এই সমস্ত অবৈধ কারবার বন্ধ করে দিয়ে আইনী ব্যবস্থা নেওয়া।

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু বলেন পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে হেরোইন ও নগদ টাকা সহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।ধৃতদের কাছ থেকে পুলিশ নগদ ৬ লক্ষ ৯২ হাজার ৮০০ টাকা এবং ১৪২ গ্রাম হেরোইন উদ্ধার করে।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।পাশাপাশি ধৃতরা বাংলাদেশ থেকে এখানে এসেছে কিনা সে বিষয়েও খতিয়ে দেখা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here